প্রধানমন্ত্রীর কপালে দুশ্চিন্তার ভাঁজ: রিজভী

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ০৪ ২০২১, ১৬:৩৫

দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে অনিশ্চয়তা বিরাজ করছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রীর কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়েছে। নিজেদের নির্দয় দুঃশাসন ও কুৎসিত মাফিয়া শাসনের ঘটনা আড়াল করতেই আজ তড়িঘড়ি করে হাবিবুল ইসলাম হাবিবসহ ৫০ বিএনপি নেতাকে সাজা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, আদালতকে ব্যবহার করে নির্দোষ রাজনৈতিক প্রতিপক্ষকে সাজা দেওয়ায় সরকার বিশ্ব রেকর্ড করেছে। এর শিকার হয়েছেন দেশনেত্রী খালেদা জিয়া, তারেক রহমান এবং বিএনপির সিনিয়র নেতাসহ দেশের লাখ লাখ নেতাকর্মী। সাজানো ঘটনায় মিথ্যা মামলা দিয়ে দেশব্যাপী একের পর এক বিএনপির নেতাদের গ্রেফতার, বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে কারাগারে ভরে রাখা হচ্ছে। তার সর্বশেষ শিকার হলেন বিএনপির প্রকাশনাবিষয়ক সম্পাদক সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিবসহ বিএনপির ৫০ জন নেতাকর্মী।

রিজভী আরও বলেন, বিএনপির যুগ্ম মহাসচিব লায়ন আসলাম চৌধুরী ষড়যন্ত্রমূলক রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় দীর্ঘ পাঁচ বছর কারাগারে বন্দি আছেন। প্রায় শতাধিক মামলায় জামিন হয়ে জেলখানা থেকে বের হওয়ার সময় শাহবাগ থানা মিথ্যা মামলায় জামিন হওয়ার পরেও বুধবার (৩ ফেব্রুয়ারি) কোতোয়ালি থানার মামলায় শ্যোন অ্যারেস্ট দেখায়।

অবিলম্বে লায়ন আসলাম চৌধুরীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ কারামুক্তির জোর দাবি জানান রিজভী।


ব্রেকিং নিউজ