ধূসর হচ্ছে জয়ের স্বপ্ন

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ০৭ ২০২১, ১৭:৩০

অভিষেক টেস্ট খেলতে নেমে সেঞ্চুরি করলেন ক্যারিবিয়ান ব্যাটসম্যান কাইল মায়ার্স। তার সঙ্গে এনক্রুমাহ বোনারও দুর্দান্ত খেলছেন। ইতোমধ্যে হাফ সেঞ্চুরি পূরণ করে ছুটছেন শতরানের দিকে। ফলে, জয়ের আশাও ক্রমশই ধূসর হয়ে যাচ্ছে বাংলাদেশের। রোববার (৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম টেস্টে শেষ দিন ৩৯৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ওয়েস্ট ইন্ডিজ। প্রতিবেদনটি লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ২৬৬ রান নিয়ে চা বিরতিতে গেছে ক্যারিবীয়রা।

গত ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হয় বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। প্রথম ইনিংসে বাংলাদেশ ৪৩০ রান করে অলআউট হয়েছিল বাংলাদেশ। মেহেদী হাসান মিরাজ সেঞ্চুরি করেছিলেন। ১০৩ রান করে আউট হয়েছিলেন এই ব্যাটসম্যান।

পরে ওয়েস্ট ইন্ডিজ ব্যাট করতে নেমে ২৫৯ রান করে অলআউট হয়। সফরকারী দলের পক্ষে সর্বোচ্চ ৭৬ রান করেন ক্রেইগ ব্র্যাথওয়েট। বল হাতে মিরাজ ৪টি উইকেট নিয়েছিলেন ৪টি উইকেট। এরপর বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ইনিংসের ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২২৩ রান করে ইনিংস ঘোষণা করে। প্রথম ইনিংস শেষে বাংলাদেশ ১৭১ রানের লিডে ছিল। তাই জয়ের জন্য ক্যারিবীয়দের সামনে টার্গেট দাঁড়ায় ৩৯৫ রান। গত এই টার্গেটে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১১০ রান করে দিনের খেলা শেষ করেছিল ওয়েস্ট ইন্ডিজ।


ব্রেকিং নিউজ