টিকা নিয়ে সুস্থবোধ করেছেন রেলমন্ত্রী ও কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ০৭ ২০২১, ১৭:৪২

টিকা নিয়েছেন রেলপথমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন ও কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক। তারা জানান, টিকা নিয়ে তারা সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং কোনো পার্শ্বপ্রতিক্রিয়া বোধ করছেন না। সবাইকে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান তারা।

রোববার (৭ ফেব্রুয়ারি) সচিবালয় ক্লিনিক ভবনে উপস্থিত হয়ে রেলমন্ত্রী কোভিড-১৯-এর টিকা গ্রহণ করেন। এরপর তিনি কিছু সময় অপেক্ষা করেন এবং তিনি শারীরিকভাবে কোনো পরিবর্তন অনুভব করেননি বলে জানান।

টিকা গ্রহণ শেষে সাংবাদিকদের তিনি বলেন, যে কয়েকটি দেশ খুব দ্রুত টিকা গ্রহণ সংগ্রহ করে জনগণের মধ্যে প্রয়োগ করেতে পেরেছে, তাদের মধ্যে বাংলাদেশ একটি। এটি প্রধানমন্ত্রীর কারণেই সম্ভব হয়েছে বলে মন্ত্রী উল্লেখ করেন।

শুধু স্বাস্থ্য খাত নয়, সব বিষয়ে বর্তমান প্রধানমন্ত্রী এবং তার সরকার জনগণকে সর্বত্র সুরক্ষা দিয়ে যাচ্ছেন বলে তিনি জানান।

টিকা গ্রহণ সম্পর্কে সুজন বলেন, টিকা নিয়ে একটি অপপ্রচার করা হচ্ছে অথচ টিকা নেওয়ার ফলে তার মধ্যে কোনো পরিবর্তন হয়নি এবং টিকা নিয়ে কোনো ভয় নেই। এ সময় তিনি ভয় না করে টিকা গ্রহণের জন্য সবার প্রতি আহ্বান জানান।

এদিকে রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক করোনার টিকা গ্রহণ করেন।

টিকা গ্রহণ শেষে মন্ত্রী জানান, তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন এবং কোনো পার্শ্বপ্রতিক্রিয়া বোধ করছেন না। তিনি সবাইকে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান।

তিনি বলেন, টিকা দেওয়ার পর আমি যে রকম ছিলাম এখন তেমনি আছি। কোনো সমস্যা বোধ করছি না। বাংলাদেশে মানুষ নানা রকম গুজব ছড়াচ্ছে। গুজব ছড়ানো উদ্দেশ্যপ্রণোদিত।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নির্দেশে বিভিন্ন পদক্ষেপ নিয়ে আমাদের সংক্রমণের হার কমেছে। আজকে সারা দেশেই ভ্যাকসিন কার্যক্রম শুরু হয়েছে। আমি বিশ্বাস করি আমাদের যারা বয়স্ক মানুষ আছেন, যারা ফ্রন্টলাইনার যেমন- ডাক্তার, পুলিশ তাদের জন্য এই ভ্যাকসিন একটি বিরাট ব্যাপার।


ব্রেকিং নিউজ