অবশেষে বাড়িতেই ফিরলেন এফডিসির ঝালমুড়ি বিক্রেতা আবদুল মান্নান

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ০৮ ২০২১, ১৩:২৩

রাশেদুজ্জামান নীরব : প্রায় পাঁচ দশক ধরে এফডিসিতে ঝালমুড়ি বিক্রি করেছেন আবদুল মান্নান। সবার কাছে মোল্লা নামেই পরিচিত তিনি। সেই মোল্লাকে আজ বাড়ি পাঠনো হলো। রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুরে পরিচালক সমিতির অফিস থেকে তাকে বিদায় জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, মাজহার বাবু, আহম্মেদ তেপান্তর, রঞ্জু সরকার, রুহুল আমিন ভূঁইয়া, মডেল ও অভিনেত্রী সামিনা বাশার প্রমুখ।

আবদুল মান্নান (মোল্লা)  অনুভূতি ব্যক্ত করে বলেন, আজ আমি খুব খুশি। সবার সহযোগিতায় আমি বাড়ি যেতে পারছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করববেন।

বিনোদন সাংবাদিক আহম্মেদ তেপান্তর  জানান, আজ আমরা খুব আনন্দিত। আমরা যা চেয়েছিলাম অবশেষে তা পূরণ হলো। আমি আপনাদের সবাইকে ধন্যবাদ দিতে চাই যারা মোল্লাকে সহযোগিতা করেছেন। সবার সহযোগিতার জন্য আজ এই কাজ করা সহজ হলো।

মোল্লাকে বাড়ি পাঠানোর জন্য মুড়ি উৎসবের আয়োজন করা হয়। আয়োজনের পেছনে কাজ করেছেন মাজহার বাবু, আহম্মেদ তেপান্তর, রাহাত সাইফুল, এ এইচ মুরাদ, আসিফ আলম, রঞ্জু সরকার, রুহুল আমিন ভূঁইয়া।

যারা প্রত্যেকেই সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত। তিন দিনের এ উৎসবে ব্যাপক সাড়া দেন সংস্কৃতি কর্মীরা। শেষ বিদায় মুড়ি উৎসবে এসে আবেগে আপ্লুত হয়ে পড়েন শিল্পীরা। প্রিয় মোল্লাকে নিয়ে কেউ কেউ করেছেন স্মৃতিচারণ। ফিরে যান অতীতে। তিন দিনের এ উৎসবে মোট ১ লাখ ৮১ হাজার ৭০০ টাকা উঠেছে যা দিয়ে আজ মোল্লাকে বিদায় জানানো হয়।


ব্রেকিং নিউজ