দর্শকদের মনের আশা পূরণ করবে ‘পাগলের মতো ভালোবাসি’

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ১৩ ২০২১, ১৩:১৯

করোনাকালীন অন্যান্য বিশেষ দিবসের মতো চলচ্চিত্র শূন্যতায় পার হবে এবারের ভালোবাসা দিবস। এবার ভালোবাসা দিবসে নেই কোনো নতুন চলচ্চিত্র। বছর শুরুতে একাধিক চলচ্চিত্রের মুক্তির কথা শোনা গেলেও অনিশ্চিত দেখা দিয়েছে ফেব্রুয়ারীতে এসে। প্রতি বছর উৎসবের আমেজে বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পায় নতুন-নতুন চলচ্চিত্র। প্রতি বছরের বিশেষ এ দিনে মুক্তির তালিকায় থাকে তারকাবহুল বিগ বাজেটের চলচ্চিত্র। তবে এবারের চিত্র একেবারেই ভিন্ন।

তবে ভালবাসা দিবস উপলক্ষে মুক্তির জন্য উল্লেখযোগ্য তেমন কোন সিনেমা না থাকায় (১৯ ফেব্রুয়ারি) শুক্রবার মুক্তি পাচ্ছে শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ নামের একটি সিনেমা। তবে ভালোবাসা দিবসের জন্য নয়! ভালোবাসা দিবসের চেয়ে গুরুত্বপূর্ণ বিশেষ দিন, ঈদের মতো বড় উৎসব পার হয়েছে চলচ্চিত্র ছাড়া।

২০২০ সালে মার্চে কোনো রকম কর্তন ছাড়াই সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় সিনেমাটি। এর পরই করোনাভাইরাসের কারণে প্রেক্ষাগৃহ বন্ধ হয়ে যাওয়ায় এটি আর তখন মুক্তি দিতে পারেননি নির্মাতা।

অবশেষে শুটিং শুরুর পাঁচ বছর পর মুক্তি পেতে যাচ্ছে প্রেমের গল্প নিয়ে তৈরি ‘পাগলের মতো ভালোবাসি’। আগামী ১৯ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আসিফ নূর ও অধরা খান । এতে আরও একটি চরিত্রে অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত।

চিত্রনায়ক আসিফ নূর বলেন,‘দর্শক নতুন একটি গল্প পাবে এ সিনেমায়। এই ছবিতে সবাই তার নিজ নিজ জায়গায় ভালো অভিনয় করেছেন। আশা করছি ছবিটি সকলের ভালো লাগবে।’

এ প্রসঙ্গে অধরা বলেন, ‘প্রথম সিনেমার বিষয়টি সবসময় অন্যরকম। যে সিনেমাটির মাধ্যমে প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছি, সেটি মুক্তি পাচ্ছে এত দীর্ঘ সময় পর, সে জন্য খারাপ লাগা আছে।

সিক্স ডি প্রোডাকশনস প্রযোজিত সিনেমাটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ তৈরি করেছেন পরিচালক নিজেই। এর গান লিখেছেন কবির বকুল ও সুদীপ কুমার দীপ। সংগীত পরিচালনায় শওকত আলী ইমন ও আহমেদ হুমায়ুন।


ব্রেকিং নিউজ