স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুড়ি’

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ১৮ ২০২১, ১৪:৪২

নির্মাতা মাহফুজ ইসলামের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় সম্প্রতি নির্মিত হয়েছে ‘বুড়ি’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। দ্যা মার্ট বাংলাদেশ নিবেদিত কো-স্পন্সর হিসাবে পাশে ছিলেন ম্যাগনিফিক বিউটিমার্ট। এতে অভিনয় করেছেন শরীফ খান ও শাকিলা আক্তার। চিত্রগ্রহণে ছিলেন মোঃ সোলাইমান। ভালোবাসা দিবস উপলক্ষে ক্রোকাস ফিল্মস ইউটিউব চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পেয়েছে।

এ প্রসঙ্গে মাহফুজ ইসলাম বলেন, ভালোবাসা প্রত্যেকটি মানুষের জীবনে আসে আবার চলে যায় এটাই বাস্তবতা। দীর্ঘ তিন বছর সম্পর্ক এরপর হারানো ভালোবাসার সেই মানুষটার সাথে সাত বছর পর হঠাৎ ফের দেখা, তারপর কি হল? সেই গল্পই আমরা দেখবো স্বল্পদৈর্ঘ্য ‘বুড়ি’ চলচ্চিত্রে। আশা করছি দর্শক গল্পটি পছন্দ করবে।

শরীফ খান বলেন, সত্যি কথা বলতে এই গল্পটি যেদিন শুনি সেইদিন আমার চোখের পানি ধরে রাখতে পারিনি। ভালবাসা দেখা যায় না, অনুভব করা যায়। সাতটা বছর না পাওয়ার ব্যথা। সব মিলিয়ে ভালো একটি কাজ হয়েছে। আশা রাখছি দর্শক নিরাশ হবে না।

শাকিলা আক্তার বলেন, আমার চরিত্রের নাম রুমা। কতটুকু সেই চরিত্রের মধ্যে ঢুকতে পেরেছি জানি না তবে রুমার জীবনের ব্যথা নিয়ে অভিনয়টা করার চেষ্টা করেছি। পরিচালক মাহফুজ ইসলাম ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ। কাজটি ভালো ভাবে উপস্থাপনা করতে সে অনেক সহায়তা করেছে। আশা করি এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেখলে সবারই মনে নাড়া দিবে।


ব্রেকিং নিউজ