সাংবাদিক মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় গভীর দু:খ প্রকাশ করেছেন জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ২২ ২০২১, ১৪:৫১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সরকারী দলের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বার্তা বাজার প্রতিনিধি সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর ঘটনায় গভীর দু:খ প্রকাশ এবং তীব্র প্রতিবাদ ও ক্ষোভ জানিয়েছে ২০ দলীয় জোট শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক এস এম শাহাদাত বলেন,আওয়ামীলীগের ভাগবাটোয়ার কামড়াকামড়িতে, ক্ষমতার লড়াইয়ে আমাদের এক সাংবাদিক ভাই খুন হয়েছেন। এর জবাব কে দেবে। আমরা চাই আসামিদের ফাঁসি তারা যে দলের হোক না কেনো।

গত শুক্রবার বিকেলে কোম্পানিগঞ্জ উপজেলার চাপরাশির হাটে বসুরহাট পৌর মেয়র কাদের মির্জা ও কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন মুজাক্কির। গুরুতর অবস্থায় তাকে ভর্তি করা হয় ঢাকা মেডিকেলে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মারা যান তিনি। পড়াশুনার পাশাপাশি অনলাইন পোর্টাল বার্তা বাজারে দুই বছর ধরে সাংবাদিকতা করতেন বোরহান উদ্দিন মুজাক্কির। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে, প্রাণ গেল তার।


ব্রেকিং নিউজ