বগুড়াতে চলছে মেহদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ১৬ ২০২১, ১৬:২০

বগুড়ার শিবগঞ্জে নতুন সিনেমার শুটিং করছেন চিত্রনায়িকা শিরীন শিলা ও বড়দা মিঠু। ছবির নাম ‘নদীর জলে শাপলা ভাসে’। সিনেমাতে আরো অভিনয় করছেন, আনিসুর রহমান মিলন, হারুন , রেবেকা ও আসমা ঝিলিক সহ অনেকে। এর কাহিনি লিখেছেন মশিউর রহমান এবং পরিচালনা করবেন মেহেদী হাসান।

পরিচালক বলেন, নদীকেন্দ্রিক মাঝির গল্প নিয়ে সিনেমাটি। গ্রামীণ পটভূমি৷ লোকসংস্কৃতি এর ভিতরে প্রেম, বিরহ, দেশ প্রেম, দশের লাঠি একের বোঝা এই বোধ, বর্তমান সরকারের ডিজিটাল অনেক উদ্যোগও আছে বিভিন্ন সিকোয়েন্সে। যেমন চেয়ারম্যান বলবে এমপি সাহেবের বাড়িতে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স হব আমার ঘর আমার আঙ্গিনা নিয়া ইত্যাদি গল্পের শেষ দৃশ্যে একটা চমৎকার মেসেজ থাকবে যে অন্যের জন্য গর্ত খুলে সেই গর্তে নিজেকেই পড়তে হয়।

বড়দা মিঠু বলেন, গল্পটা বেশ চমৎকার। আশা করছি দর্শক নতুন একটি চরিত্রে আমাকে দেখতে পাবে। আমার চরিত্র উপস্থাপনে বরাবরই ভিন্নতা থাকে। এবারও ব্যতিক্রম হচ্ছে না। সব সময় চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে চাই। শিরীন শিলা বলেন, এই সিনেমার গল্পটা আমার মনকে বেশি ছুঁয়ে গেছে। আমার বিশ্বাস এই সিনেমাটি আমার জন্যও অনেক সম্মান বয়ে নিয়ে আসবে।


ব্রেকিং নিউজ