আগামী নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত ইউপি চেয়ারম্যান আল আমীন সরকার

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২১ ২০২১, ১১:০৩

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আগামী নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল আমীন সরকার।

শুক্রবার রাতে চেয়ারম্যান বাজারে আগামী নির্বাচনকে কেন্দ্র করে এক আলোচনা সভা আয়োজন করা হয়। এসময় হাজার মানুষের উপস্থিতি দেখা যায় সেই আলোচনা সভায়।

এতে উপস্থিত ছিলেন পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোমিন ভূঁইয়া ও শহিদুল মাস্টার, ওয়ার্ড আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দ, সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ইউপি সদস্য বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য মাঝে বক্তারা বলেন,পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান হিসাবে অনেকেই এসেছেন কিন্তু এলাকার কোনও পরিবর্তন হয় নাই। আল-আমীন চেয়ারম্যান পূর্ণিমাগাঁতী ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে দাঁড় করিয়েছেন।তাই আগামী নির্বাচনে আমরা তাকেই চেয়ারম্যান হিসাবে দেখতে চাই।

এক নজরে পূর্ণীমাগাঁতী ইউনিয়নের উন্নয়ন:

সুন্দর সুন্দর পাকা রাস্তা প্রবেশ করেছে উভয় গ্রামে। রাস্তার পাশে বসানো হয়েছে সোলার পথ লাইট। দুপাশে সামাজিক বনায়নের আওতায় লাগানো হয়েছে নানা ধরণের গাছ। উভয় গ্রামের প্রবেশ মুখে স্থাপন করা হয়েছে হাত ধোয়ার বেসিন। ব্যবস্থা করা হয়েছে বিশুদ্ধ পানির। গ্রামে প্রতিষ্ঠিত হয়েছে দুটি অরাজনৈতিক বিনোদন ক্লাব।গ্রামবাসীর বসার জন্য রাস্তার পাশে নির্মান করা হয়েছে পাকা বেঞ্চ। মানুষের সুবিধার জন্য বসানো হয়েছে নতুন বাজার। সব মিলিয়ে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন যেন একেবারেই অন্যরকম জনপদ।

শতভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। গ্রামের বাসিন্দারা এখন শহরের মানুষের মতই পাচ্ছেন নানা সুবিধা। ছাত্র/ছাত্রীর অনলাইনে পড়াশোনার জন ফ্রি ওয়াইফাই এর ব্যবস্থা করেছেন। আল-আমীন চেয়ারম্যান অল্প সময়েই পাল্টে দিয়েছে গ্রামের চেহারা মানুষের জীবন চিত্র। উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে উল্লাপাড়ার পূর্ণীমাগাঁতী ইউনিয়ন। এজন্য এখন পর্যন্ত তার ব্যয় হয়েছে প্রায় ১৪ কোটি টাকা।

ইউপি চেয়ারম্যান আল-আমীন সরকার বলেন, আমার স্বপ্ন মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহার ছিল গ্রাম হবে শহর সেটি সিরাজগঞ্জ জেলার মধ্যে উল্লাপাড়া পূর্ণিমাগাঁতী ইউনিয়ন কে প্রথমে গ্রামে শহরের রূপান্তর করার জন্য আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য আর একবার আপনাদের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছি যাতে এই কাজগুলো সমাপ্ত করে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন ডিজিটাল ইউনিয়ন এবং উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে পারি।


ব্রেকিং নিউজ