বই মেলায় শুটিং করবেন পরীমনি,মোশাররফ করিম ও রোশান

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৩ ২০২১, ১২:২৪

রাজধানী ঢাকার বাংলা একাডেমির মূল চত্বর পেরিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে বসেছে অমর একুশে বইমেলা। বরাবরই বইমেলায় ঘুরতে যান চিত্রনায়িকা পরীমনি। এবারো যাবেন তিনি তবে এবারের যাওয়াটা হবে ভিন্ন। কেননা এবারের বইমেলার ভিড়ে শুটিং করবেন এই অভিনেত্রী। আগামী ৩০ মার্চ সন্ধ্যা থেকে বইমেলায় শুটিং করবেন তিনি।

পরিচালক ইফতেখার শুভ নির্মাণ করছেন ‘মুখোশ’ নামে সিনেমা। বইমেলায় এ সিনেমার দৃশ্যধারণের কাজ হবে। বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, নির্মাতা চাইলে এফডিসিতে পাড়া-মহল্লা-মেলা সবই রাতারাতি বানিয়ে ফেলতে পারেন। তাতে ঝামেলা, খরচ, ঝুঁকি সবই সম্ভবত কম হতো। যতটুকু বুঝলাম, নির্মাতা আসলে সিনেমাটিতে ফেক কিছু দেখাতে চাচ্ছেন নন। তিনি যা দেখাবেন তার পুরোটাই বাস্তব করার চেষ্টা করছেন। তার এই চেষ্টাকে সাধুবাদ জানাই। তার ইচ্ছেটাকে এগিয়ে নেওয়ার দায়িত্ব আমাদেরও। এজন্য ৩০ মার্চ সন্ধ্যায় দলেবলে মেলায় থাকব।

বইমেলায় পরীমনির সঙ্গে আরো শুটিং করবেন মোশাররফ করিম, রোশান, তারেক স্বপন ও প্রাণ রায়। এ তথ্য জানিয়ে নির্মাতা ইফতেখার শুভ বলেন, ৩০ মার্চ সন্ধ্যা নামতেই পুরো ইউনিট নিয়ে চলে যাব বইমেলায়। এ বিষয়ে সকল প্রস্তুতি ও অনুমতি নিয়ে রেখেছি। জানি এমন পরিবেশে কাজ করা খুব কঠিন হবে। মেলায় আগত পাঠক ও প্রকাশকদেরও হয়তো খানিক সমস্যা হবে। কিন্তু চলচ্চিত্রের কয়েকটি ভালো দৃশ্যের প্রয়োজনে এটুকু ছাড় আমাদের সবাইকে দিতে হচ্ছে।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদানের জন্য মনোনীত হয়েছে ‘মুখোশ’। এর মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হবে শুভর। এর আগে অসংখ্য টিভি নাটক নির্মাণ করেছেন তিনি। পাশাপাশি চলচ্চিত্রের কাহিনি-চিত্রনাট্য, সংলাপও রচনা করেছেন। ব্যাচেলর ডটকম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।


ব্রেকিং নিউজ