শাপলা মিডিয়া থেকে বাদ পড়লেন বিপাশা কবীর ও শাকিলা পারভীন

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৩ ২০২১, ১৭:৩৪

সম্প্রতি শাপলা মিডিয়া থেকে বাদ পড়লেন বিপাশা কবীর ও শাকিলা পারভীন – ‘চৈত্র দুপুর’ ছবি থেকে বাদ পড়েছেন বিপাশা কবীর এবং ‘সুরঞ্জনা’ ছবিতে নেওয়া হচ্ছে না শাকিলা পারভীনকে। জেসমিন আক্তার নদী পরিচালিত ‘চৈত্র দুপুর’ ছবিটিতে বিপাশা কবীরের পরিবর্তে এসেছেন নায়িকা শিমলা। শাকিলা বর্তমানে শাপলা মিডিয়ার ‘কলিজাতে দাগ লেগেছে’ ছবিতে কাজ করছেন। ছবিটি পরিচালনা করছেন জসিমউদ্দিন জাকির। কিন্তু সমস্যা দেখা দিয়েছে ‘সুরঞ্জনা’র সূচনা চরিত্রটি নিয়ে।

রুপসী বাংলার খ্যাতিমান কবি জীবনানন্দ দাশের সুরঞ্জা কবিতার শরীর থেকে টেনে বের করা চিত্রকল্পে রয়েছে একই বৃন্তে দুটি ফুলের মতো দুই বোনের গল্প। সূচনা চরিত্রটি নিয়ে এ ছবির পরিচালক সৈয়দ মাসুম কথা বলেছিলেন মডেল অভিনেত্রী শাকিলা পারভীনের সঙ্গে। কিন্তু শাকিলা পারভীন পূর্বাহ্নে এ রিপোর্টারকে বলেছিলেন, পরিচালক তাকে সূচনা চরিত্রটি নিয়ে বলেছিলেন, তবে চূড়ান্ত কিছু হয়নি। পক্ষান্তরে সৈয়দ মাসুম বলেছেন, মেয়েটির কথাবার্তা তার ভালো লাগেনি। এমন মেয়ে নিয়ে কাজ করা যায় না। এখন তিনি বাংলার সোঁদা মাটির ছোঁয়া পাওয়া যায় এমন একটি সুন্দর মুখের মেয়ে খুঁজছেন।

সৈয়দ মাসুম বলেন, সূচনাকে পেয়ে গেলেই শিল্পী তালিকা প্রকাশ করা হবে। অন্যদিকে নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে চলচ্চিত্রে আসা বিপাশা কবীর হয়ে যান আইটেম গার্ল। পরে নাচকে পুঁজি করে তিনি দু’একটি ছবিতে নায়িকা হতে পারলেও তার মধ্যে জন্ম নেয় এক ধরনের অহমিকা, যা চলচ্চিত্রের ক্ষেত্রে প্রযোজ্য হতে পারে না। সে সব লক্ষ্য করে বলতে শাপলা মিডিয়ার প্রায় সব ছবি থেকেই তাকে বাদ দেওয়া হয়েছে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের একজন মুখপাত্র জানালেন।


ব্রেকিং নিউজ