যে কোনো মুহূর্তে আমার ক্ষতি করে দিতে পারে: ওমর সানী

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৩ ২০২১, ১৮:২৩

চিত্রনায়ক ওমর সানীকে প্রাণনাশের হুমকি দিয়েছেন প্রযোজক ইকবাল। হুমকি পেয়ে রাজধানীর গুলশান থানায় জিডি করছেন ওমর সানী। যার নম্বর ১৪০৬। ২১ মার্চ রাতে থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরী (জিডি) করেছেন এ অভিনেতা।

জিডিতে বাংলাদেশ ফিল্ম ক্লাবের বর্তমান সভাপতি ওমর সানী উল্লেখ করেন, রোববার (২১ মার্চ) রাত ১০টার দিকে ক্লাবের সদস্য ইকবাল সামান্য নাস্তা নিয়ে ক্লাব কর্মচারীর সঙ্গে অপ্রীতিকর ঘটনা শুরু করে। আমাকে গালাগাল এবং জীবননাশের হুমকি দেয়।
সময় সংবাদকে ওমর সানী বলেন, ও সেদিন ক্লাবে যে আচরণ করেছে তার প্রমাণ, ভিডিও আছে আমাদের কাছে। আমার ক্লাবের সদস্যরা সাক্ষী হিসেবে আছে। ক্লাবের নাস্তায় ডিমের দাম চেয়েছিল বিক্রেতা। কিন্তু না দিয়ে তার ওপর চড়াও হন ইকবাল। পরিস্থিতি শান্ত করতে গেলে আমার ওপরও ক্ষেপে যায় সে। উত্তেজিত হয়ে আমাকে, আমার মৃত মাকে নিয়ে গালি দেয়।

সানীর আরও বলেন, সে কাঁটা চামচ নিয়ে ক্ষিপ্ত হয়ে তিনবার আমাকে আঘাত করার চেষ্টা করেছে। তাকে সবাই ফিরিয়েছে, নইলে কালই আমি মার্ডার হয়ে যেতে পারতাম। আমি এখনও শঙ্কিত। সে যে কোনো মুহূর্তে আমার ক্ষতি করে দিতে পারে। এই জন্য বাধ্য হয়ে আমি রাতেই জিডি করেছি। এদিকে, ওমর সানী তার জিডিতে যা উল্লেখ করেছেন তা মিথ্যা এবং ভিত্তিহীন বলে জানান ইকবাল। তিনি দাবি করেন, ফিল্ম ক্লাবের অবৈধ কার্যকলাপের বিরুদ্ধে কথা বলায় তার নামে জিডি করেছেন ওমর সানী।


ব্রেকিং নিউজ