ধুনটের বিদ্রোহী মেয়র প্রার্থী এ জি এম বাদশাহকে আ’লীগ হতে স্থায়ী বহিষ্কার

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ১৩ ২০২১, ২১:২৩

মনিরুজ্জামান মনির, ধুনট ( বগুড়া) প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট শপথ ভঙ্গ করায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র এ জি এম বাদশাহকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

দলীয় সিদ্ধান্ত অমান্য করে পুনরায় মেয়র পদে সতন্র প্রার্থী হওয়ায় তাকে দল থেকে স্থায়ী বহিষ্কার করা হলো। উল্লেখ, বিগত ২০১৫ সালের পৌর নির্বাচনে দল থেকে অব্যহতি নিয়ে সতন্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন। আসছে ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য পৌর নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন পত্র উত্তোলন করেছিলেন। কিন্তু মনোনয়ন বঞ্চিত হওয়ায় বিগত নির্বাচনের ন্যায় পুনরায় সতন্র মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করছেন।

বুধবার (১৩ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দলীয় মেয়র প্রার্থী টি আই এম নুরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞাপ্তি মারফত এ তথ্যের নিশ্চিত করেন। এতদসংক্রান্ত সুপারিশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে প্রেরন করেন।

বহিস্কারের প্রতিক্রিয়া ব্যক্ত করে উপজেলা অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক অাব্দুল হাই খোকন বলেন দলী সিদ্ধান্ত অমান্য করে পৌর মেয়র নির্বাচিত হলেও দলে অন্তর্ভুক্ত হওয়ার অার কোন সুযোগ নাই।


ব্রেকিং নিউজ