কায়েস আরজু, রোমানা নীড় ও এলিনা শাম্মী’র হিমুর বসন্ত

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৪ ২০২১, ১৩:৪৫

জনপ্রিয় কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদ রচিত বিভিন্ন উপন্যাসে হিমু নামে একটি কাল্পনিক চরিত্র পাওয়া যায়। এবার এই চরিত্র নিয়ে সিনেমা নির্মাণ করছেন মির্জা সাখাওয়াৎ হোসেন। প্রয়াত হুমায়ুন আহমেদ এর স্ত্রী মেহের আফরোজ শাওন এই চরিত্র নিয়ে নির্মাণ করেছেন কৃষ্ণপক্ষ, এবার নির্মাণ হচ্ছে ‘হিমুর বসন্ত’ শিরোনামে।

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন কায়েস আরজু। এছাড়া গুরুত্বপূর্ণ আরো দুটি চরিত্রে অভিনয় করেছেন রোমানা নীড় এবং এলিনা শাম্মী। সিনেমাটির কাহিনি-সংলাপ রচনা করেছেন পরিচালক নিজেই। মঙ্গলবার (২৩ মার্চ) রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে মহরতের মধ্য দিয়ে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এতে আরও অভিনয় করছেন খলিলুর রহমান কাদেরী, আনোয়ার সিরাজী প্রমুখ।

কায়েস আরজু বলেন, ‘আমার ক্যারিয়ারে প্রথম নাম ভূমিকায় অভিনয় করছি ‘হিমুর বসন্ত’ সিনেমায়। গত ১৪ বছর ধরে এই সুযোগের অপেক্ষায় ছিলাম। হিমুর গেটআপ যেন দর্শকদের পছন্দ হয় তা নিয়ে অনেক গবেষণা করেছি। আশা করছি, দর্শকদের পছন্দের হিমু হয়ে পর্দায় আসতে পারব।’

রোমানা নীড় বলেন, ছবিটির গল্প সমসাময়িক বিষয়কে কেন্দ্র করেই তৈরি করা হয়েছে। এটি দর্শকের ভালো লাগবে বলে আশা করছি। মূলত এটি একটি রোমান্টিক ঘরানার ফিল্ম। আশা করি আমার আর কায়েস আরজু রসায়ন দর্শকদের পছন্দ হবে।

এলিনা শাম্মী ছবিটির মহরতের পর ফেসবুক টাইমলাইনে কিছু স্থিরচিত্র আপলোড দিয়ে লিখেন- হিমু’র বসন্ত ছবিতে ঝর্ণা চরিত্রে অভিনয় করছি।

উল্লেখ্য, কায়েস আরজু অভিনীত সর্বশেষ ছবি মুক্তি অয়ায় ২০১৯ সালে, আমার প্রেম আমার প্রিয়া নামে। এতে তার বিপরীতে পরীমনি কে দেখা যায়, রোমানা নীড় ইন্ডাস্ট্রিতে বেশ কিছু কাজ করেছেন। এছাড়া এলিনা শাম্মী অভিনীত গন্তব্য শিরোনামে একটি ছবি মুক্তি পায় গত সপ্তাহে। ছবিটি এখন প্রেক্ষাগৃহে চলছে।


ব্রেকিং নিউজ