এবার কাজে মনোযোগী তমা

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৫ ২০২১, ১২:৫৬

ব্যক্তি জীবনের ঝামেলাকে পেছনে ফেলে কাজে মনোযোগ দিয়েছেন চিত্রনায়িকা তমা মির্জা। বর্তমানে একটি ওয়েব চলচ্চিত্রে কাজ শুরু করেছেন তিনি। এর নাম ‘আনন্দী’। গত ২১শে মার্চ থেকে রাজবাড়ীতে এর শুটিং শুরু হয়েছে। শিশু পাচারের গল্পে ‘আনন্দী’ রচনা করেছেন সৈয়দ জিয়াউদ্দিন। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে এটি যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। তমা মির্জা বলেন, ৮ দিন শুটিং করবো এখানে। আর ‘আনন্দী’ চলচ্চিত্রটি খুব ভালো গল্পে নির্মিত হচ্ছে।

গতানুগতিক ধারার বাইরে। বাস্তব জীবনকে তুলে ধরা হয়েছে। এই গল্পে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। আর রোশান আমার বিপরীতে নায়ক হিসেবে কাজ করছেন। এ ছাড়া সমপ্রতি তমা একটি টেলিছবিতেও অভিনয় করেছেন। নাম ‘লাইভ আর্টিস্ট’। টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। এতে তমা মির্জার বিপরীতে আছেন আব্দুন নূর সজল। টেলিছবিতে প্রথমবার সজল ও তমা একসঙ্গে অভিনয় করলেন। এ অভিনেত্রী বলেন, সজল ভাইয়ের সঙ্গে এর আগেও কাজের অভিজ্ঞতা আছে। তবে সেটা স্টেজে। এবারই প্রথমবার টেলিভিশনের জন্য আমরা একসঙ্গে কাজ করলাম। আগে যেহেতু ভালো অভিজ্ঞতা ছিল তাই এই কাজটি করতে তেমন বেগ পেতে হয়নি। আরামেই কাজটি সম্পন্ন করতে পেরেছি।

এদিকে ‘মির্জা ক্রিয়েশনস’ নামের প্রযোজনা প্রতিষ্ঠান গড়েছেন এ নায়িকা। এখান থেকে নাটক, টেলিছবি ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ হবে। তমা প্রযোজিত প্রথম প্রোডাকশন নির্মাণ করছেন নন্দিত নির্মাতা-অভিনেতা তৌকীর আহমেদ। ‘আনন্দী’র কাজের পরপরই নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ শুরু করবেন বলে জানান জাতীয় পুরস্কারপ্রাপ্ত এ নায়িকা। এ ব্যাপারে তমা বলেন, এই চলচ্চিত্রটির কাজ শেষ করার পর হাতে থাকা আরো কিছু কাজ করবো। তারপরই আমার প্রযোজনা প্রতিষ্ঠানের কাজ শুরু করবো। এখন থেকে কাজের বাইরে আর কিছু ভাবতে চাই না। সেভাবেই পরিকল্পনা সাজিয়েছি। আশা করি, দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।


ব্রেকিং নিউজ