সিরাজগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে ড. জান্নাত আরা হেনরীর মতবিনিময়

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

মার্চ ২৫ ২০২১, ১৮:০৪

সিরাজগঞ্জ প্রেসক্লাবের নব গঠিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে ও নারীনেত্রী কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাতীয় রবীন্দ্র সংগীত সম্মিলন পরিষদের জেলা সভাপতি শিক্ষাবিদ ড. জান্নাত আরা তালুকদার হেনরীর এক মত বিনিময় সভা মঙ্গলবার সন্ধ্যায় প্রেসক্লাবে অনষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় ড. জান্নাত আরা বলেন, অনেক ঘাত প্রতিঘাতের মধ্যে দিয়ে আমি আজকের পর্যায়ে পৌঁছেছি।

এজন্য আমি সাংবাদিক ও সাংস্কৃতিক অঙ্গনের সহকর্মীদের অকুন্ঠ সহযোগিতা পেয়েছি। সামনের পথ চলায় তাদের আরও সহযোগিতা পাব এ বিশ্বাস আমার রয়েছে। তিনি বলেন নিকটতম প্রতিবেশী হিসাবে আমি সব সময় প্রেসক্লাব ও সাংবাদিকদের পাশে থাকবো। প্রেসক্লাবের উন্নয়নে আমার সরাসরি সহযোগিতা থাকবে।

সভায় অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সহ-সাধারন সম্পাদক আব্দুল মজিদ ,সাহিত্য সম্পাদক আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক হিরক গুন, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক দিলীপ গৌর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিংকু কুন্ড এবং সাংবাদিক ইসমাইল হোসেন ও সেলিম রেজা বক্তব্য রাখেন। এছাড়া ছাম্মি আহমেদ আজমীর, রওশন আলী প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে ড. জান্নাত আরা হেনরী প্রেসক্লাবে পৌছিঁলে সাংবাদিকরা তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।


ব্রেকিং নিউজ