মাদক মামলায় মায়ের সঙ্গে জেলে ১১ মাসের শিশু

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ১৪ ২০২১, ১৮:০৪

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইয়াবা বেচাকেনার সময় গ্রেফতার হওয়া রাহেলা বেগমের সাথে তার ১১ মাসের শিশুপুত্র রোহান এখন জেলহাজতে। বুধবার (১৩ জানুয়ারি) আদালতের নির্দেশে রাহেলা বেগমকে তার সহযোগীসহ জেলহাজতে পাঠানো হয়।রাহেলা বেগম (৩০) এবং তার সহযোগী মানিক চন্দ্র মোহন্তকে (৩৭) মঙ্গলবার সন্ধ্যার দিকে কেনাবেচার সময় ১২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী মদর ইউনিয়নের বিলুপ্ত ছিটমহল দাসিয়ারছড়ার বালাটারী গ্রাম থেকে ইয়াবা বিক্রির সময় আনিছুর রহমানের স্ত্রী রাহেলা বেগমকে এবং ক্রেতা মানিক চন্দ্র মোহান্তকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইয়াবা ক্রেতা মানিক চন্দ্র মোহান্ত উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের বৈরাগীটারী গ্রামের বিশ্বনাথ মোহান্তের ছেলে।

তিনি আরও জানান, এ ঘটনায় এসআই প্রভাত কুমার রায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এরপর বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে তাদের দুইজনকে আদালতে সোপর্দ করা হয়।

জেলা কারাগারের জেলার শরিফুল আলম জানান, বুধবার বিকেল ৫টার দিকে শিশুপুত্রসহ মাদক মামলার আসামি রাহেলা বেগম এবং অপর আসামি মানিক চন্দ্র মোহান্তকে আদালতের নির্দেশে জেলা কারাগারে পাঠানো হয়। রাহেলা খাতুনকে নারীদের নতুন ওয়ার্ডে রাখা হয়েছে।

এ প্রসঙ্গে পাবলিক প্রসিকিউটর ও আইন কলেজের অধ্যক্ষ এসএম আব্রাহাম লিংকন বলেন, দুগ্ধশিশু হওয়ায় রোহানের তার মায়ের সঙ্গে থাকার অধিকার রয়েছে। এজন্য আদালত তাকে তার মায়ের সঙ্গে থাকার অনুমতি দিয়েছেন।


ব্রেকিং নিউজ