সিরাজগঞ্জ পৌর নির্বাচন ঘিরে আ. লীগ-বিএনপি পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ১৪ ২০২১, ১৮:০৯

সিরাজগঞ্জ পৌর নির্বাচনকে কেন্দ্র করে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগ এবং বিএনপি। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর ১২টায় সিরাজগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে নানান অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন সিরাজগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী সাইদুর রহমান বাচ্চু।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, বিএনপির ধানের শীষের জোয়ার দেখে আওয়ামী লীগ নিজেদের নির্বাচনী ক্যাম্পে নিজেরাই আগুন দিয়ে বিএনপির নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করছে। ফোনে তাকে হুমকি দেয়া হচ্ছে। আওয়ামী লীগ প্রার্থী বিভিন্ন পথ সভায় ভোট কেটে নেয়ার হুমকি দিচ্ছে। আমার কর্মীদের হয়রানি করা হচ্ছে। নিজেকে অসহায় দাবি করে সুষ্ঠু নির্বাচনের জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন বিএনপি প্রার্থী সাইদুর রহমান বাচ্চু।

অপর দিকে দুপুর ২ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জেলা আওয়ামী লীগ। এ সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সৈয়দ আব্দুর রউফ মুক্তা বলেন, বিএনপি প্রার্থীর অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন। সারা দেশে নৌকার জোয়ার বইছে। নৌকার জোয়ারে নিজেদের পরাজয় হবে জেনেই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে এই সব মিথ্যা অভিযোগ করছে বিএনপি। সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


ব্রেকিং নিউজ