গোপনীয় ভাবে চলছে দুমকি উপজেলা সমিতির সার্চ কমিটির কার্যক্রম

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২২ ২০২১, ১৭:৩৫

দুমকি উপজেলা সমিতি, ঢাকা -এর সার্চ কমিটির ইউনিয়ন ভিত্তিক আলোচনা শেষ হয়েছে। কঠোর গোপনীয় ভাবে চলছে সার্চ কমিটির কার্যক্রম। কমিটি গঠনে কত দূর অগ্রসর হলো জানতে চাওয়া হলে দুমকি উপজেলা সমিতির সভাপতি ও সার্চ কমিটির সদস্য এবং সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উপসচিব মোঃ সামীমুজ্জামান বলেন, এইবার সে সভাপতির দায়িত্বে থাকবেন না বলে যানান, উপদেষ্টা মন্ডলীর পরামশ ও সদস্যদের মতামতের উপর গুরুত্ব দিয়ে সবার কাছে গ্রণযোগ্য একটি কমিটি ৫ ই ফেব্রুয়ারি উপহার দিতে পারবে বলে যানান।

সার্চ কমিটি অত্যান্ত আশাবাদী এতদিন যারা আর্থিক সহযোগিতা, কঠোর পরিশ্রম, এবং সমিতিকে সামনের দিকে এগিয়ে নিতে সাহায্য করেছেন তাদের মধ্যে থেকে একটি কমিটি ঘোষণা করতে পারবে। যে কমিটি অতীতের চেয়ে আরো ভালো করে দুমকি উপজেলা সমিতিকে সাংগঠনিক ভাবে গতিশীল করতে পারবে। দুমকি উপজেলাবাসীকে ধন্যবাদ জানিয়ে পুরো কমিটি জন্য সবাইকে ৫ ই ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে বলেন তিনি।

তাছাড়া ঢাকাস্থ দুমকি উপজেলার সমিতির সাধারণ সদস্যরা আগামী ৫ ই ফেব্রুয়ারি আগের কমিটির তুলনায় সুন্দর এবং একটি সুন্দর গ্রহণযোগ্য কমিটি পাবে বলে মনে করেন। যারা দুমকি উপজেলা সমিতিকে সামনের দিকে এগিয়ে নিতে সর্বোপরি কাজ করবে।


ব্রেকিং নিউজ