নাটকেই স্বাচ্ছন্দ্যবোধ করি : সামিনা বাশার

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২২ ২০২১, ১৭:৫৭

মডেল-অভিনেত্রী সামিনা বাশার ব্যস্ত সময় পার করছেন সোহেল তালুকদারে ‘ভ্যাজাইল্লা গ্রাম’ ও ‘ভেড়া পাত্র চাই’ ধারাবাহিক দুটি নিয়ে। ২০ শে জানুয়ারী বুধবার সামিনা অভিনীত চ্যানেল নাইনে রাত ৮টায় প্রচারিত হয়েছে অনিক বিশ্বাস পরিচালিত ‘কর্পোরেট গার্লস’ নাটকটি। প্রচারের অপেক্ষায় আছে সোহেল তালুকদার পরিচালিত একক নাটক ‘প্রেমের কসম’।

আগামীকাল থেকে অংশ নিচ্ছেন নির্মাতা ফরিদুল হাসানের ‘বাহানা’ ধারাবাহিকে। ওয়েব সিরিজে কাজ না করলেও এরই মধ্যে চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি মুক্তির অপেক্ষায়। চলতি বছরই ছবিটি মুক্তি পাবে। সিনেমা নিয়ে পরিকল্পনা না থাকলেও নাটকেই নিজেকে ব্যস্ত রাখতে চান সামিনা। সিনেমার চেয়ে নাটকে স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। তবে ভালো গল্প ও চরিত্র পেলে চলচ্চিত্রে কাজ করবেন।

সামিনা বেড়ে উঠেছেন খুলনায় কিন্তু পড়াশোনা করেছেন ভারতের চণ্ডিগড় ইউনিভার্সিটি থেকে। শুরুটা শিশুশিল্পী হিসেবে। সবার অভিনয়ই দেখেন তিনি। তবে বড়পর্দায় বেশি ভালো লাগে চিত্রনায়িকা আঁচল আখিকে আর ছোটপর্দায় ভালো লাগার মেহজাবীন চৌধুরী। দুজনেরই অভিনয় ভালো লাগে তার। সামিনা বলেন, বাবা চেয়েছিলেন ব্যাংকার হই তবে মিডিয়াকে ভালোবেসে বেছে নেই। প্রথমে বাসায় কাজের ব্যাপারে অনীহা থাকলেও এখন পরিবারের পুরো সার্পোট আছে। এখন বেছে বেছে কাজ করছি। সংখ্যায় নয় মানে বিশ্বাসী। কাজের সংখ্যা না বাড়িয়ে ভালো কিছু কাজ করতে চাই।’ নিজের বুদ্ধিমত্তা দিয়ে এগিয়ে যেতে চান সামিনা। হলে গিয়ে দর্শককে বাংলা সিনেমা দেখার আহ্বান জানান পাশাপাশি নাটক দেখতেও সবাইকে অনুরোধ করেন এ অভিনেত্রী।


ব্রেকিং নিউজ