নতুন করে আরো দুই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন রাশেদ মামুন অপু

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২৬ ২০২১, ১৮:১৬

ছোট পর্দার প্রিয়মুখ তোঁতা মিয়া যিনি শোবিজ পাড়ায় রাশেদ মামুন অপু নামেই পরিচিত। ‘সিটিবাস’ নাটক দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পান তিনি। আঞ্চলিক ভাষায় রাশেদ মামুন অপুর পরিচিতি আরও বাড়িয়ে তোলে। এক যুগের বেশি সময় ধরে অভিনয় করছেন তিনি। নাটকের পাশাপাশি ওয়েবফিল্ম, চলচ্চিত্রে ইদানিং সমান তালেই অভিনয় করে যাচ্ছেন। বেশ অল্প সময়েই বড় পর্দায় নিজের অবস্থান বেশ শক্ত করে নিয়েছেন এই অভিনেতা।

গত ১৬ ডিসেম্বর অনলাইনে অপু অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমা মুক্তি পেয়েছে। ছবিটিতে অপুর অভিনয় প্রশংসিত হয়েছে। এছাড়াও সম্প্রতি মুক্তি পাওয়া ওয়েব ফিল্ম ‘জানোয়ার’ এতে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি।

এদিকে, নতুন বছরের শুরুতেই পর পর আরো নতুন দুইটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন অপু। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় অভিনয় করবেন তিনি। পাশাপাশি নির্মাতা অনন্য মামুনের ‘কসাই’ ছবিতেই নাম ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

নাম ভূমিকায় অভিনয় করা নিয়ে অপু বলেন, নাটকে অনেক লিড চরিত্র করেছি, কিন্তু সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে এই প্রথম। দায়িত্ব বেড়ে গেল, চ্যালেঞ্জও বেড়ে গেল, আমি আমার সর্বোচ্চ চেষ্টা করব।

জানোয়ার, নবাব এলএলবি সিনেমায় তাকে দেখা গেছে খলচরিত্রে। অভিনয়ের ক্ষেত্রে খলচরিত্রই তার পছন্দের কিনা জানতে চাইলে অপু বলেন, আমি যখন অভিনয়ে আসি, প্রথম থেকেই ঠিক করে রেখেছিলাম খলচরিত্রে বেশি অভিনয় করব।

রাশেদ মামুন অপু নির্মাতা হওয়ার স্বপ্ন নিয়ে এসে হয়ে গেলেন অভিনেতা। এখন হতে চান একজন পরিপূর্ণ অভিনেতা। ছোট-বড়পর্দা ও ওটিটি প্লাটফর্ম তিন মাধ্যমেই কাজ করতে স্বাচ্ছন্দবোধ করেন। নিত্যনতুন চরিত্রে নিজেকে ভাঙতে চান তিনি। চেষ্টা করেন চরিত্রগুলোতে বৈচিত্র্য আনার।


ব্রেকিং নিউজ