নতুন করে আলোচনায় ইমন সাহার পুরনো পরকীয়া

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২৬ ২০২১, ১৮:২৯

পরকীয় প্রেম নিয়ে এ মুহর্তে আলোচনার শীর্ষে রয়েছেন সর্বাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক ইমন সাহা। বিতর্কিত ইস্যুটি এখনও সমাধান না হতেই ঘনিষ্ঠ এক সূত্রে জানা গেছে, এই সংগীত পরিচালকের পরকীয়া আশক্তির পুরনো কথা। সূত্রটি জানিয়েছে, হালে বিতর্কিত প্রবাসী সংগীত পরিচালক ইমন সাহার পরস্ত্রীর দিকে হাত বাড়ানো নতুন নয়। এটা রীতিমত তার নেশা। নেশা চরিতার্থ করতে নানা ছলাকলায় পরের প্রেমিকা বা স্ত্রীকে ভাগিয়ে নিতে সিদ্ধহস্ত ইমন সাহা। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘আর্শীবাদ’ এর প্রযোজক জেনিফারের সঙ্গে সম্পর্কের সত্যতা খুঁজতে গিয়ে বেড়িয়ে এসেছে ইমন সাহার পুরনো এক তথ্য যা রীতিমত সবাইকে অবাক করবে।

ঘটনার সূত্রপাত এক যুগ আগে। ওই সময় সুরেলা সংগীতের মায়াজালে এক নারীকে ভাগিয়ে প্রভাবশালী এক চলচ্চিত্র সংশ্লিষ্টের বাড়িতে নিয়ে হাজির হয়েছিলেন প্রয়াত দেশবরণ্যে সত্য সাহার সন্তান ইমন। পরে ওই নারীর বাগদত্তা এসে তাকে গভীর রাতে উদ্ধার করে। এ নিয়ে তখন ইমন সাহার বিরুদ্ধে আদালতে মামলা পর্যন্ত গড়িয়েছিলো। পরবর্তীতে চলচ্চিত্র সংশ্লিষ্ট ওই প্রভাবশালীর হস্তক্ষেপে বিষয়টি সুরাহা হয়।

ইমন সাহা কেবল পরের স্ত্রীর দিকে হাত বাড়ায় না, ব্যক্তিগত জীবনে এতটাই নিচ প্রকৃতির যে মায়ের সই নকল করে সম্পত্তি হস্তগত করার মতো কাজটি তিনি করেছেন-এমন বিস্ফোরক তথ্য দিয়েছেন তার পারিবারিক ঘনিষ্ঠ এক আত্মীয়। এদিকে একাধিক চলচ্চিত্র সংগীতজ্ঞের প্রশ্ন, ইমন সাহা কি সত্যি এ আর রহমানের স্কুল থেকে সংগীতে যথাযথ প্রক্রিয়ায় উচ্চতর কোর্স সম্পন্ন করেছেন, নাকি এটাও তার দেশবাসীর কাছে সমীয় আদায়ের তার কৌশল?

এ নিয়ে জানতে ইমন সাহার হোয়াটসঅ্যাপে একাধিক কল করা হলেও তিনি ফোন ওঠাননি। পরবর্তীতে গত ২৪ জানুয়ারি রাতে তার হোয়াটসঅ্যাপে ক্ষুদে বার্তা পাঠিয়েও অনলাইনে এ প্রতিবেদন প্রকাশ হওয়া পর্যন্ত তার পক্ষ থেকে যোগাযোগ বা বক্তব্য পাওয়া যায়নি।


ব্রেকিং নিউজ