একসঙ্গে তিনটি ছবির কাজ শেষ করেছেন স্বাগতা

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২৮ ২০২১, ১১:১৬

অভিনেত্রী জিনাত শানু স্বাগতাকে সবাই ছোটপর্দার তারকা হিসেবেই চেনেন। তবে অনেকেরই হয়তো অজানা, স্বাগতা ১০টির মতো চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শুরুটা ‘লিনজা’ নামের একটি সিনেমা দিয়ে হলেও ২০০৬ সালে ‘শত্রু শত্রু খেলা’ ছবিটি ব্যাপক পরিচিতি এনে দিয়েছিল এই অভিনেত্রীকে।

ওই ছবিটিতে স্বাগতা অভিনয় করেছিলেন প্রয়াত সুপারস্টার নায়ক মান্নার বিপরীতে। আরও ছিলেন চিত্রনায়িকা মৌসুমী। স্বাগতা অভিনীত শেষ ছবি ‘সূচনা রেখার দিকে’। ২০১০ সালে মুক্তি পেয়েছিল এটি। এরপর কোনো গত ১০ বছরে আর কোনো ছবিতে মুখ দেখাননি এই নায়িকা।

নতুন খবর হচ্ছে, দীর্ঘ এক দশক পর আবারও বড় পর্দায় ফিরেছেন স্বাগতা। তার একটি নয়, একসঙ্গে তিনটি ছবির কাজ ইতোমধ্যে শেষ করেছেন তিনি। সেগুলো হচ্ছে গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ পুণ্য’ এবং অন্য দুটি নূরুল আলম আতিকের ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘মানুষের বাগান’।

অনেকটা নিরবেই এই তিনটি ছবির কাজ শেষ করেছেন স্বাগতা। তিনি জানান, ‘ইচ্ছে করেই খবরটি কাউকে জানায়নি।’

কিন্তু এতদিন বড় পর্দা থেকে বাইরে ছিলেন কেন অভিনেত্রী? স্বাগতা বলেন, ‘গল্প ভালো না লাগলে ছবিতে কাজ করার আগ্রহ পাই না। সর্বশেষ যে ছবিটির কাজ করেছিলাম, সেটি সরকারি অনুদানের ছিল, গল্পও ভালো লেগেছিল। এরপর কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলেও গল্প ভালো লাগেনি। তাই কাজ করা হয়নি।’

তবে নতুন ছবি তিনটির গল্প ভীষণ ভালো লেগেছে বলে জানান স্বাগতা। তার কথায়, ‘কাউকে জানাতে চাইনি। চেয়েছি আগে শুটিং শেষ হোক, তারপর জানাব। অনেকদিন পর সিনেমার শুটিংয়ে ফিরে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। এখন বড় পর্দায় নিজেকে দেখার জন্য এক্সাইটেড হয়ে আছি।’


ব্রেকিং নিউজ