নির্বাচক রাজ্জাককে মাশরাফীর অভিনন্দন

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২৯ ২০২১, ১৬:৫০

মিনহাজুল আবেদিন নান্নু, হাবিবুল বাশার সুমনের সঙ্গে জাতীয় দলের তৃতীয় নির্বাচক হিসেবে দায়িত্ব পেয়েছেন সাবেক স্পিনার আব্দুর রাজ্জাক।বুধবার (২৭ জানুয়ারি) বিসিবির পরিচালনা কমিটির সভায় নির্বাচক হিসেবে বেছে নেওয়া হয় তাকে।জাতীয় দলের নির্বাচক হওয়ায় রাজ্জাককে অভিনন্দন জানিয়েছেন দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। নিজের অফিসিয়াল ফেসবুক পেজে রাজ্জাককে অভিনন্দন জানিয়ে স্ট্যাটাস দেন মাশরাফী।

মাশরাফী লিখেছেন, ‘খান আবদুর রাজ্জাক (রাজ), বন্ধু একটু দেরি হয়ে গেল শুভ কামনা জানাতে। হয়তো আমার মতো অনেক মানুষ তোর এই অর্জনে খুশি হয়েছে তবে আমার যে জায়গাটায় সবচেয়ে বেশি আনন্দ হচ্ছে সেটা হলো তুই ক্রিকেট কতো গভীরে বুঝিস তা দেখানোর সুযোগ তুই এবার পেয়েছিস। জানি তুই তোর সেরাটাই দিবি, এবং সফলও হবি ইনশাআল্লাহ।’

এছাড়া রাজ্জাককে নির্বাচক হিসেবে বেছে নেওয়ায় ক্রিকেট বোর্ডকেও ধন্যবাদ জানান ম্যাশ।রাজ্জাক ১৩৭টি প্রথম শ্রেণির ম্যাচ ছাড়াও ১৩টি টেস্ট, ১৫৩টি ওয়ানডে ও ৩৪টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। ওয়ানেতে বাংলাদেশে সবার আগে ২শ’ উইকেটের মাইলফলক ছোঁয়ার রেকর্ডটি রাজ্জাকের। ১৫৩ ওয়ানডে ম্যাচে ২০৭ উইকেট নিয়েছেন তিনি।


ব্রেকিং নিউজ