সানাই রাজ ও শিমুলের জীবনের শেষ দিন

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ২৯ ২০২১, ১৬:৫৮

রাজশাহীর মেয়ে ও এ প্রজন্মের প্রতিভাবান প্রতিশ্রুতিশীল মডেল সানাই রাজ। ইতিমধ্যেই বেশ কিছু মিউজিক ভিডিওতে তার অভিনয় নৈপুন্য যোগ্যতার স্বাক্ষর রেখেছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি জনপ্রিয় সংগীতশিল্পী কাজী শুভ ও বর্ষা স্মীতার নতুন গান ‘জীবনের শেষ দিন’-এর মিউজিক ভিডিওতে অভিনয় করলেন সানাই রাজ। তার সাথে জুটি বেধেছেন এ প্রজন্মের আরেক জনপ্রিয় মডেল সাদিকুর শিমুল। দেশের সুনামধন্য একটি প্রয়োজনা প্রতিষ্ঠানের ব্যানারে মিউজিক ভিডিওটি রিলিজের অপেক্ষায়।

এ সময়ের মেধাবী নির্মাতা আবির স্বপ্নবাজ পরিচালিত এ মিউজিক ভিডিওটি চিত্রায়িত হয়েছে কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে। মিউজিক ভিডিওটির গানের কথা লিখেছেন শহীদ আল বেরুনি বিপুল। সংগীত পরিচালনায় করেছে রিয়েল আশিক।

মডেল সানাই রাজ বলেন, চৌকশ আর খুবই মেধাবী পরিচালক আবির স্বপ্নবাজ এর মিউজিক ভিডিওতে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। শিমুলের সঙ্গে আমার রসায়ন ভালো ছিল। চেষ্টা করছি অভিনয়ের সর্বোচ্চটা দেবার। বাকিটা বিচার করবেন দর্শক। আশা করি সবার ভাল লাগবে।

মডেল সাদিকুর শিমুল বলেন, ‘চমৎকার একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। গানের কথাগুলোও চমৎকার। শুভ ভাই ও বর্ষা আপু অসাধারণ গেয়েছেন। চেষ্টা করেছি অভিনয়ে নৈপুন্যতা দেখানোর। আশা করছি দর্শক নিরাশ হবেন না।

পরিচালক আবির স্বপ্নবাজ বলেন, মিউজিক ভিডিওটি বেশ সময় নিয়ে চিত্রায়িত করা হয়েছে। গল্পটাও ভিন্ন আঙ্গকের। প্রত্যাশার চেয়েও ভাল অভিনয় করেছেন সানাই রাজ ও সাদিকুর শিমুল। নতুন এই মিউজিক ভিডিওটি দর্শক-শ্রোতাদের মন জয় করবে বলে আমার বিশ্বাস।


ব্রেকিং নিউজ