ছোনগাছাতে জমি জমা সংক্রান্ত জের ধরে মনিরুল ইসলাম নামক এক ব্যাক্তির উপর হামলা

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

জানুয়ারি ৩০ ২০২১, ১৭:২১

মাসুদ রানা, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের চর ছোনগাছা গ্রামে জমি জমা সংক্রান্ত জের ধরে মনিরুল ইসলাম নামক এক ব্যাক্তির উপর হামলার ঘটনা ঘটে ও থানায় অভিযোগ। স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, চর ছোনগাছা গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ মনিরুল ইসলাম (৩৫) এর সাথে দীর্ঘ দিন ধরে একই গ্রামের সেজাব আলীর ছেলে তাছির উদ্দিন (৪৫), মোসলিম উদ্দিন (৪৫), আমির হোসেন (৩৬) গং দের সাথে ডিপ মেশিন ও পাওয়ার টিলার নিয়ে বিরোধ চলে আসছে।

তারই জের ধরে গত ২৯ শে জানুয়ারী বেলা ১২.১৫ ঘটিকায় উপরোক্ত আসামীগণ ও অজ্ঞাতনামা আসামীগণ হাতে রামদা, ছোরা, লোহার রড, লাঠি কাঠের বাটাম ইত্যাদি সহ মারাত্মক অস্ত্রে সস্ত্রে সজ্জিত হইয়া বে-আইনী জনতাবদ্ধ চর ছোনগাছা গ্রামে মনিরুল ইসলাম কে আক্রমন করে। ১নং আসামী হত্যার উদ্দেশ্য পিছন দিক থেকে তাহার মাথার পিছনে সজোরে আঘাত করিয়া গুরুতর আঘাতপ্রাপ্ত জখম করে। তার আত্মচিৎকারে আসে পাশের লোকজন আগাইয়া আসিলে আসামীগণ দ্রæত ঘটনাস্থল হইতে চলিয়া যায়। পরে স্থানীয় লোকজন সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করে তার অবস্থা এখন আশংকা জনক।

খবর পেয়ে মনিরুলের মামা মহাব্বত হোসেন হাসপাতলে মনিরুল কে দেখার পরে সিরাজগঞ্জ সদর থানায় ৬জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। এই বিষয়ে চর ছোনগাছা গ্রামের মৃত ছোরহাব আলী ফকিরের ছেলে আব্দুল হালিম ফকির ইদ্রিস আলীর স্ত্রী মোছাঃ মমতা খাতুন তারা জানান যে ঘটনাটি ঘটেছে এটা খুবই দু:খ জনক ঘটনা। সেখানে আমরা উপস্থিত না থাকলে হয়ত মনিরুল লাশ হয়ে থাকত। এ বিষয়ে সিরাজগঞ্জ সদর থানার সাব-ইন্সপেক্টর মাহমুদুল হাসান জুয়েল তিনি মুঠোফোনে আমাদের প্রতিনিধিকে জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক দ্রæত ব্যবস্থা নেব।


ব্রেকিং নিউজ