পর্দায় পুলিশের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে বললেন পুলিশ কশিনার

অনলাইন ডেস্ক

অনলাইন ডেস্ক

ফেব্রুয়ারি ০৩ ২০২১, ২০:৫০

বিভিন্ন নাটক-সিনেমায় পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হয়ে থাকে। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন তার ‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে হেয় করায় মামলা হয়েছে। এমনকি জেলও খেটেছেন তিনি। এরকম পরিস্থিতি যেন সামনে না ঘটে সেজন্য পুলিশকে সঠিকভাবে উপস্থাপনের আহ্বান জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার শফিকুল ইসলাম। বুধবার (২ ফেব্রুয়ারি) চলচ্চিত্র পরিচালক সমিতি, প্রযোজক ও পরিবেশক সমিতি, ডিরেক্টরস গিল্ড, শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, প্রেজেন্টারস প্লাটফর্মের নেতাদের সঙ্গে বৈঠকের সময় এই আহ্বান জানান তিনি।

ডিএমপি কমিশনারের কার্যালয়ে মত বিনিময় সভা থেকে চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার বলেন, পুলিশের ভাবমূর্তিকে অক্ষুণ্ণ রাখার জন্য কমিশনার আহ্বান জানিয়েছেন। এছাড়া নাটক সিনেমায় পুলিশের পোশাক ব্যবহারের আরও সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে। পুলিশের ইতিবাচক দিক ও প্রয়োজনে সহায়তার আশ্বাস ছিল মত বিনিময় সবার উদ্দেশে। প্রত্যেক সংগঠনের নেতারা উপস্থিত থেকে কথা দিয়েছি, পুলিশের ভাবমূর্তি নষ্ট হবে না।

নাটক সিনেমার সবগুলো সংগঠনের সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির মহাসচিব বলিউল আলম খোকন, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, শামসুল আলম, নাট্য নির্মাতা সালাউদ্দিন লাভলু, অভিনেতা ও সংগঠক আহসান হাবিব নাসিম, তানিয়া আহমেদ, তানভীন সুইটি, সাজু খাদেম, নাট্যকার মাসুম রেজা, চিত্রনায়ক ডিএ তায়েব সহ ডিএমপির উর্দ্ধতন পুলিশ কর্মকর্তারা।


ব্রেকিং নিউজ